Saturday, April 27, 2024
Homeচট্টগ্রাম বিভাগকুমিল্লা জেলাজনগণকে ভোটে আসতে নিরুৎসাহিত করছে নির্বাচন কমিশন- কায়সার

জনগণকে ভোটে আসতে নিরুৎসাহিত করছে নির্বাচন কমিশন- কায়সার

এন,সি জুয়েল- কুমিল্লা জেলা প্রতিনিধিঃ
কুমিল্লা সিটি কর্পোরেশনের উপ-নির্বাচনের বিএনপির সাবেক নেতা ও স্বতন্ত্র প্রার্থী নিজাম উদ্দিন কায়সারের অভিযোগ নির্বাচন কমিশন জনগণকে ভোটে আসতে নিরুৎসাহিত করছে। মঙ্গলবার (২৭ ফেব্রুয়ারি) সিটি কর্পোরেশনের ২৫ নম্বর ওয়ার্ডের কুমিল্লার সদর দক্ষিণ উপজেলার লক্ষ্মীপুর, লহিপুরা, ধর্মপুর, দয়াপুর, চৌয়ারা, গ্রাম চৌয়ারা, কালিনগর, ডুমুরিয়া, তারাফাইয়াসহ আশপাশের এলাকায় গণসংযোগ শেষে সাংবাদিকদের এসব অভিযোগ করেন।

এসময় ঘোড়া প্রতীকের প্রার্থী বলেন, সরকার যে ডামি নির্বাচন করেছে জনগণ তা বর্জন করেছে। কিন্তু এখন বিএনপি আবার টেস্ট কেস হিসেবে আমাকে পর্যবেক্ষণ করছে। তাই এই নির্বাচনে বিএনপির তৃণমূল নেতাকর্মীরা আমার সঙ্গে মাঠে নামে। তারা আবার ভোটের মাঠে আসতে শুরু করেছে। তাই জনগণের অংশগ্রহণে নির্বাচন আরও উৎসবমূখর হয়ে উঠেছে। কিন্তু কি হচ্ছে? জনগণ মাঠে নামলে আমাকে শোকজ করে। এতে জনগনকে নিরুৎসাহিত করা হচ্ছে। এভাবে চলতে থাকলে নির্বাচন কমিশন আবার আস্থা হারাবে।

এই প্রার্থী আরও বলেন, বিভিন্ন স্থানে সিটি কর্পোরেশনের কর্মচারী ও গাড়ি ব্যবহার করে এক প্রার্থী তার লিফলেট ও পোস্টার লাগানো হচ্ছে। নির্বাচন কমিশন অভিযোগের অপেক্ষায় থাকে। নির্বাচন কমিশন যদি ব্যবস্থা না নেয় তাহলে তারা জনগণের আস্থা পাবেনা। এসময় এই প্রার্থীর প্রচারণায় ছিলেন ২৫ নম্বর ওয়ার্ড বিএনপির সদস্য সচিব শাহ আলম, মোঃ মিজান, মোঃ কাউসার, মোঃ জাহাঙ্গীর, মোঃ শাহ আলম, ওয়াব মিয়াসহ বিএনপি ও অঙ্গসংগঠনের নেতাকর্মীরা।

পরে বিকেল তিনটায় এই প্রার্থী নগরীর ২০ নম্বর ওয়ার্ডের লক্ষ্মীনগর, ঢুলিপাড়া, রাজাপাড়া চৌমুহনীসহ আশপাশের এলাকায় গণসংযোগ করেন। তার সঙ্গে যুক্ত হয় স্থানীয় বিএনপি ও অঙ্গসংগঠনের নেতাকর্মীরা। এদিন সন্ধ্যায় এই প্রার্থী নগরীর ১৫ নম্বর ওয়ার্ডে গণসংযোগ করেন।

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular

Recent Comments